1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 25, 2024, 9:03 am
শিরোনাম
সাতক্ষীরার কালিগঞ্জে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, অসুস্থ অন্তত ৭০ জন সাতক্ষীরা সদর উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের দায়িত্ব গ্রহণ প্রযুক্তিজ্ঞান ছাড়া কোনও দেশ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরের ফুলবাড়ীতে ১৯শ কৃষকের মাঝে আমনের প্রণোদনা বিতরণ ওসিকে কনুই দিয়ে ধাক্কা দিয়ে চাকরিচ্যুত হয়েছে এক এএসআই ভারতের হোটেলে নারী পুলিশের সঙ্গে ধরা পড়ে ডেপুটি সুপার থেকে হয়ে গেলেন কনস্টেবল চালু হচ্ছে রাজশাহী টু কলকাতা ট্রেন সার্ভিস সেনাবাহিনী প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন জেনারেল ওয়াকার-উজ-জামান বদলি করা হয়েছে পুলিশ বাহিনীর ৪০জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে স্বর্ণ চোরাচালান মামলায় সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলফা কারাগারে

ঝালকাঠিতে ট্রাকের ধাক্কায় নিহত ১৪ জনের দাফন সম্পন্ন

  • আপডেট সময় Thursday, April 18, 2024

ঝালকাঠি জেলা প্রতিনিধি (কঞ্জন কান্তি চক্রবর্তী) : ঝালকাঠির গাবখান টোল প্লাজায় ট্রাকচাপায় নিহত একই প্রাইভেটকারে থাকা রাজাপুরের দুই বোনের পরিবারের ছয় জনের জানাজা সম্পন্ন হয়েছে। তাঁদের মৃত্যুতে চলছে শোকের মাতাম। গতকাল বুধবার রাতে রাজাপুরের উত্তর সাউথপুর গ্রামে নিয়ে আসলে নিহতের আত্মীয় স্বজনরা কান্নায় ভেঙে পরে। তাঁদের স্মৃতি আওরাতে থাকে।

বৃহস্পতিবার সকাল থেকেই দূর–দূরান্ত থেকে আত্মীয়স্বজন ও গ্রামবাসী নিহতের মরদেহ শেষবারের মতো দেখতে এসে বিমর্ষ হয়ে হয়ে পড়ে। দুপুরের পরে নিহতদের পারিবারিক গোরস্থানে কবর দেওয়া হয়।

একইদিনে নিহত অন্য ৮ জনকেও দাফন করা হয়েছে।

বুধবার দুপুর ২টার দিকে খুলনা-ঝালকাঠি মহাসড়কের গাবখান ব্রিজের টোল প্লাজায় টোলের টাকা পরিশোধ করছিল একটি প্রাইভেটকার। ঠিক সেই সময়ে ঝালকাঠি শহরমুখী একটি সিমেন্টবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা প্রাইভেটকারটিসহ তিনটি ব্যাটারিচালিত ইজিবাইককে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারসহ অন্য তিনটি ইজিবাইক ভেঙে দুমড়ে-মুচড়ে যায়। মুহুর্তেই ঝরে যায় নারী শিশুসহ ১৪ জনের প্রাণ। সেই প্রাইভেটকারের চালকসহ ৭ আরোহীর সবাই নিহত হয়।

নিহতরা হলেন– রাজাপুর উপজেলার উত্তর সাউথপুর গ্রামের হাসিবুর রহমান (৩৩), তাঁর স্ত্রী নাহিদা আক্তার সোনিয়া (২৮), তাঁদের মেয়ে তাকিয়া আক্তার (৩), তাহমিদ রহমান (০১), সোনিয়ার সদ্য বিবাহিতা বোন উপজেলার সাংগর এলাকার নিপা আক্তার (২২) ও তাঁর স্বামী বিমান বাহিনীর সদস্য ইমরান হোসেন (২৩) ও প্রাইভেটকারের চালক উত্তর উত্তমপুর গ্রামের ইব্রাহিম (৩৫)।

নিহত অন্যরা হলেন– গাবখানের সেলিম হাওলাদারের ছেলে নজরুল (৩৫), ওস্তাখান গ্রামের মান্নান মাঝির ছেলে শফিকুল মাঝি (৫০), ঝালকাঠির শেখেরহাটের নওপাড়ার আব্দুল হাকিমের ছেলে আতিকুর রহমান সাদি (১১), কাঠালিয়ার তালগাছিয়ার ইব্রাহিমের মেয়ে নুরজাহান (৭), স্ত্রী তাহমিনা (২৫), রাজাপুরের উত্তর সাউথপুরের হাসিবুর রহমানের স্ত্রী সনিয়া বেগম (৩০), স্বরূপকাঠির রুহুল আমীন ও টোল প্লাজার সামনের ভিক্ষুক শহিদুল ইসলাম (৪৫)।

আজ সকাল ১০টার দিকে একই পারিবারের ৪ জনের দাফন সম্পন্ন হয়। অপরদিকে প্রাইভেটকারচালক ইব্রাহিম ও রিপার জানাজা সকাল ৯টায় তাঁদের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। তাদের এমন মৃত্যুতে এলাকায় চলছে শোকের মাতম এবং জানাজা নামাজে ছিল হাজারো মানুষ ঢল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews