1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 18, 2024, 8:03 am
শিরোনাম
বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা দিয়ে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সাবেক সেনাপ্রধান আজিজের দুর্নীতির অনুসন্ধান চেয়ে রিট করা হয়েছে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী ও বগুড়ায় বিজিবি মোতায়েন করা হয়েছে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে সরকার: মির্জা ফখরুল ইসলাম আলমগীর গাজীপুরের কালীগঞ্জে একের পর এক গরু চুরির অভিযোগ, ব্যর্থতার দায় বাড়ছে কালীগঞ্জ পুলিশের র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি

ঝালকাঠিতে কলেজ ছাত্রী স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে স্বামীর আত্মসমর্পন, ছুরি উদ্ধার

  • আপডেট সময় Monday, May 15, 2023

ঝালকাঠি জেলা প্রতিনিধি (কঞ্জন কান্তি চক্রবর্তী) :
ঝালকাঠিতে স্ত্রী সায়মা পারভীনকে (২০) ছুরিকাঘাতে হত্যা করেছে আলী ইমাম খান অনু।

হত্যার পর স্বামী মো. আলী ইমাম খান অনু (৩০) থানায় আত্মসমর্পন করেছেন। মো. আলী ইমাম খান অনু শহরের ফকির বাড়ি সড়কের মো. দিলদার হোসেন খান এর ছেলে।

সোমবার সকালে ঝালকাঠি শহরতলির ইকোপার্কে এ ঘটনা ঘটে। নিহত সায়মা পারভীন শহরের ফকির বাড়ি সড়কের শাহাদাৎ তালুকদারের মেয়ে এবং ঝালকাঠি সরকারি মহিলা কলেজের ছাত্রী।

পুলিশ জানিয়েছে, প্রেমের সমর্কের পরে ২০২১ সালের ২ সেপ্টেম্বর আলী ইমাম খান অনু কলেজ ছাত্রী সায়মা পারভীনকে বিয়ে করে। বিয়ের বিষয়টি দুই পরিবার জানত না এবং উভয়ে আলাদা থাকত।

বিবাহের তিন মাস পর থেকে স্ত্রী সায়মা পরকীয়া প্রেমে জড়িয়ে পরেন। এ বিষয়ে স্বামী অনু একাধিক বার নিষেধ করা সত্যেও স্ত্রী সায়মা কথা শুনেনি। সকাল ৯টা ৪৫ মিনিটে ইকোপার্কে সায়মাকে ডেকে আনে। ঘটনাস্থলে সায়মা উপস্থিত হলে স্বামীর সাথে পরকীয়ার বিষয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অনু তার প্যান্টের পকেটে থাকা ছুড়ি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে স্ত্রীকে হত্যা করেন এবং তার নিজস্ব ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে তার অপরাধের কথা জানান। স্ত্রীর মৃত্যর বিষয়টি নিশ্চিত হওয়ার পরে মো. আলী ইমাম খান অনু ঝালকাঠি সদর থানায় এসে আত্মসর্মপন করে হত্যার দায় স্বীকার করে।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম বলেন, ঘটনার পরপরই অনু পুলিশের কাছে আত্মসমর্পণ করে। তাঁর দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় অনুকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews