1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 23, 2024, 11:18 am
শিরোনাম
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে: আইজিপি ভিয়েতনামের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তো লাম গাজীপুরের শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা করা হয়েছে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি গাজীপুরে জাল টাকাসহ গ্রেপ্তার- ০২ বাংলাদেশ পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী

জামালপুরে বিএনপিতে যোগ দিলেন আওয়ামী লীগের ৩০ নেতাকর্মী

  • আপডেট সময় Monday, July 10, 2023

অনলাইন ডেস্ক : জামালপুরে আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানীর নেতৃত্বে ৩০ নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন। সোমবার (১০ জুলাই) দুপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ যোগদান কর্মসূচি হয়।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও সহসাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ ওয়ারেছ আলী মামুনের হাতে ফুল দিয়ে তারা আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগ দেন।

জানা গেছে, তারা প্রত্যেকেই জামালপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা। এর মধ্যে গোলাম রব্বানী পৌরসভার ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সদস্য এবং বাকিরা আওয়ামী লীগমনা ছিলেন।

বিএনপিতে যোগদান বিষয়ে গোলাম রব্বানী সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, আওয়ামী লীগকে ভালোবেসে দীর্ঘদিন ওই দলের কর্মী হিসেবে কাজ করেন। কিন্তু স্বাধীনতার যে মূল উদ্দেশ্যে ছিল ভাতের এবং ভোটের অধিকার- সেটাকে পুরোপুরিভাবে ধ্বংস করে দিয়েছে আওয়ামী লীগ। এরই অংশ হিসেবে আজ দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ মানুষের ক্রয়সীমার বাইরে চলে গেছে। তাই বিগত দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আদর্শে অনুপ্রাণিত হয়ে আজ আওয়ামী লীগ থেকে ৩০ নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেনে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ ওয়ারেছ আলী মামুন বলেন, বিএনপির আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং ভালোবেসে প্রায় ৩০/৪০ জন আওয়ামী লীগের নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন। তাদের ফুল দিয়ে বরণ করে নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews