1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 2:38 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

ছদ্মবেশে ক্রেতা সেজে একটি তক্ষক প্রানীসহ দুই প্রতারককে আটক করেছে খুলনা বটিয়াঘাটা থানা পুলিশ

  • আপডেট সময় Friday, June 23, 2023

খুলনা ভ্রাম্যমান প্রতিনিধি (মোঃ শফিয়ার রহমান) :
খুলনা বটিয়াঘাটা থানার রামভদ্রপুর গ্রামের মুন্নাফ এর পুত্র অলিদ এর নিকট রক্ষিত প্রায় ১৬ ইন্চি লম্বা একটি তক্ষক ১ কোটি টাকা বিক্রি করবে এমনটা গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ বটিয়াঘাটা থানার সুনির্দেশনায় প্রতারকচক্রটি ধরতে মাষ্টারপ্লান করা হয়।

ছদ্মবেশে ক্রেতা সেজে বস বেসে ব্যাগভর্তি টাকা (টাকা নয় ছিল পিস্তল ওয়ারলেজ সেট হ্যান্ডক্যাপ আর লুঙ্গি গামছা) সহ৩ জন পুলিশ অলিদের বাড়ির পিছনে পৌছায় ২২/৬/২৩ তাং রাত্র ১০ ঘটিকার সময়। কথামত ১ টি বন্যপ্রানী তক্ষক সিমেন্টের ব্যাগে করে অলিদের বাড়ির পেছনে আনে ৬ জনের একটি প্রতারক চক্র। ৩০ লক্ষ টাকায় দরদাম পরবর্তী টাকা ও মাল হস্তান্তর গ্রহন এর সময় তক্ষক সহ ২ জনকে হাতে নাতে আটক করা গেলেও বাকি ৪/৫ জন পালিয়ে যায়। উদ্ধার অভিযানে ছিলেন ভান্ডারকোর্ট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই (নিঃ) প্রভাষ চন্দ্র শাহা – এএসআই (নিঃ) গোলাম রসুল এএসআই(নিঃ) আলম সরদার সংগীয় পুলিশ সদস্য ৪ জন। আটককৃতরা হলেন খুলনা বটিয়াঘাটা থানার খারাবাদ বাইনতলা গ্রামের সবুর শেখের পুত্র মনিরুল শেখ(৪৫) কেসমত কুড়িঘাটা গ্রামের তায়েব ফকিরের পুত্র মোঃ ইমরুল ফকির(৩৮)সে সময় রামভদ্রপুর গ্রামের মূল প্রতারক মুন্নাফ শেখের ছেলে অলিদ শেখ ও রুস্তমের ছেলে ছায়েদুল সহ অজ্ঞাতনামা ২ জন পালিয়ে যায়।

আটককৃতদের দখল হইতে একটি সাড়ে ১৩ ইঞ্চি লম্বা বন্যপ্রাণী তক্ষক উদ্ধার হয়। স্হানীয় সাক্ষীদের সম্মুখে উক্ত বন্যপ্রানী জব্দ করেন সহকারী পুলিশ পরিদর্শক জনাব প্রভাষ চন্দ্র শাহা তিনি আসামিদের বিরুদ্ধে বাদী হয়ে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে বটিয়াঘাটা থানায় এজাহার দাখিল করেন।

বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ শওকত কবির বলেন, ঈদকে সামনে রেখে চোর ডাকাত মাদককারবারি প্রতারক পার্টি সক্রিয় হচ্ছে সবাইকে সচেতন থাকার অনুরোধ জানাচ্ছি। আমরা নিরলস ভাবে সাধারণ মানুষের জানমাল নিরাপত্তা রক্ষায় কাজ করে চলেছি। অপরাধ করলে সে যেই হোক তাকে আইনের আওতায় আসতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews