1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 1:36 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

চবিতে ছাত্রলীগের দিনব্যাপী অবরোধের কারণে দুর্ভোগে সাধারণ শিক্ষার্থীরা

  • আপডেট সময় Wednesday, June 1, 2022

অনলাইন ডেস্ক : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের একাংশের দিনব্যাপী অবরোধের কারণে দুর্ভোগে পড়েছে সাধারণ শিক্ষার্থীরা। বর্জন করা হয়েছে বিভিন্ন বিভাগের ক্লাস পরীক্ষা। শহর থেকে ছেড়ে যায়নি কোন শাটল ট্রেন। ক্যাম্পাস থেকে শহরের উদ্দেশে যায়নি ছেড়ে কোন শিক্ষক বাসও। পুরো ক্যাম্পাসে যান চলাচল বন্ধ আছে।

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে চবি ছাত্রলীগের ভিএক্স গ্রুপের নেতা প্রদীপ চক্রবর্তী দু্র্জয় ও মোহাম্মদ রাশেদ এক নম্বর গেট থেকে মোটরসাইকেলযোগে ক্যাম্পাসে আসছিলেন। এ সময় স্থানীয় মাজার গেট এলাকায় যুবলীগ নেতা হানিফের অনুসারী ৭/৮ জন কর্মী দেশীয় অস্ত্রসহ মোটরসাইকেলের গতিরোধ করে তাদের মারধর করেন। ভাঙচুর করা হয় মোটরসাইকেলটিও। পরে এ ঘটনার প্রতিবাদে জিরো পয়েন্ট বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে তালা লাগিয়ে ক্যাম্পাস অবরুদ্ধ করে রাখে ভিএক্স গ্রুপের অনুসারীরা।

ক্যাম্পাসের প্রধান সড়কগুলোতে গাছের গুড়ি ফেলে চলছে তাদের অবরোধ। এ ছাড়াও ক্যাম্পাসের আশপাশের বিভিন্ন অলিগলিতে গাছের ডাল ফেলে আটকে দিয়েছে সড়ক।

এ ব্যাপারে প্রক্টর বলছেন, তারা ঘটনাস্থলে না থাকলেও পুলিশ ছিল। বিষয়টি মীমাংসার চেষ্টা করা হচ্ছে।

শাখা ছাত্রলীগের উপগ্রুপ ভিএক্সের কর্মী মো. ইমরান জানান, বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেটে মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে হানিফ ও তার অনুসারীরা তাদের নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় ও মো. রাশেদের উপর হামলা চালিয়েছে। তাদের মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

এদিকে ইতিহাস বিভাগের একজন সাধারণ শিক্ষার্থী সাখাওয়াত হোসেন বলেন, সকালে ক্যাম্পাসে এসে দেখছি ছাত্রলীগ নেতাকর্মীরা অবরোধ করছে। ক্লাস বাতিল করা হয়েছে। আজ আমাদের টিউটোরিয়াল পরীক্ষা ছিল সেটাও আজ বাতিল হলো। এ রকম চলতে থাকলে তো আমরা সেশনজটে পড়ব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews