1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 25, 2024, 7:45 am
শিরোনাম
সাতক্ষীরার কালিগঞ্জে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, অসুস্থ অন্তত ৭০ জন সাতক্ষীরা সদর উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের দায়িত্ব গ্রহণ প্রযুক্তিজ্ঞান ছাড়া কোনও দেশ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরের ফুলবাড়ীতে ১৯শ কৃষকের মাঝে আমনের প্রণোদনা বিতরণ ওসিকে কনুই দিয়ে ধাক্কা দিয়ে চাকরিচ্যুত হয়েছে এক এএসআই ভারতের হোটেলে নারী পুলিশের সঙ্গে ধরা পড়ে ডেপুটি সুপার থেকে হয়ে গেলেন কনস্টেবল চালু হচ্ছে রাজশাহী টু কলকাতা ট্রেন সার্ভিস সেনাবাহিনী প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন জেনারেল ওয়াকার-উজ-জামান বদলি করা হয়েছে পুলিশ বাহিনীর ৪০জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে স্বর্ণ চোরাচালান মামলায় সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলফা কারাগারে

গাজীপুরের শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা করা হয়েছে

  • আপডেট সময় Wednesday, May 22, 2024

গাজীপুর জেলা প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে এক যুবকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফরিদ আহমেদ (২২) উপজেলার উজিলাব গ্রামের মো. মোস্তফার ছেলে। প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, রাত সাড়ে ৮টার দিকে শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকার আতাদুল্লাহ’র তিন ছেলে শাকিব (২৪), মারুফ (১৭) ও মাহফুজ (১৯) চাচাতো ভাই টেপিরবাড়ী গ্রামের মুনসুর আলী ইমরানের (২২) ওপর হামলা করে। একপর্যায়ে শাকিব ইমরানকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিটি ইমরানের গায়ে না লেগে পাশে থাকা ফরিদ আহমেদের বাম কাঁধের নিচে লাগে। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. নাজমুল হুদা জানান, মঙ্গলবার রাত ৯টা ১০ মিনিটের দিকে মৃত অবস্থায় ফরিদকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তার দেহে দুটি গুলির চিহ্ন দেখা গেছে– ঠোঁটের কোনায় ও বাম কাঁধে। তবে তার মৃত্যু গুলিতে হয়েছে কি না তা ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না। আমরা মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করব। পুলিশ যাবতীয় তথ্য নিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠাবে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, পুলিশ হত্যার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।এ বিষয়ে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews