1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 1:46 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

খুলনার পাইকগাছায় জাতীর পিতা বঙ্গবন্ধু’র ৪৭ তম শাহাদাৎবার্ষিকী ও শোক দিবস পালন

  • আপডেট সময় Monday, August 15, 2022

খুলনা পাইকগাছা প্রতিনিধি : জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকীতে খুলনার পাইকগাছায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃআক্তারুজ্জামান বাবু।

তিনি গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। এ সময় সাবেক কমান্ডার শেখ শাহাদাত হোসেন বাচ্চু, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু,পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম,ভাইস চেয়ারম্যান শিহাব উদ্দিন ফিরোজ বুলু, থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জিয়া,পাওবো’র উপ-সহকারি প্রকৌশলী মোঃ রাজু হাওলাদার, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, মুক্তিযোদ্ধাসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলী অর্পন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করে মুনাজাত করা হয়। পরে এক বিশাল র‌্যালি পাইকগাছা পৌরসদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, এমপি আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে অসহায় ও দুস্হদের মাঝে চেক, গাছের চারা ও ছাত্র-ছাত্রীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

এদিন এমপি আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শেখ কামরুল হাসান টিপুর সঞ্চালনায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালের উপজেলা আ’লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্টিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে জাতীয় শোক দিবসের তাৎপর্য তুলে ধরে গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্হাপন করেন।

এসময় উপজেলা,পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews