1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 2:32 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

কুষ্টিয়ায় পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন

  • আপডেট সময় Friday, May 20, 2022

অনলাইন ডেস্ক : কুষ্টিয়ায় পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছেলে রমিজ হোসেন পলাতক রয়েছেন।

শুক্রবার (২০ মে) সকাল ৬টার দিকে কুষ্টিয়া পৌরসভার ১০নং ওয়ার্ডের চর মিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবু হোসেন (৪২) কুষ্টিয়া শহরের চর মিলপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে। তিনি ঢাকায় ফেরি করে খেলনা বিক্রি করতেন। দুদিন আগে ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন। অভিযুক্ত রমিজ হোসেন (১৮) নিহত বাবুর দ্বিতীয় ছেলে। তিনি দড়ির মিলে কাজ করেন।

বিষয়টি স্বদেশ প্রতিদিনকে নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম ।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায় , দু’দিন ধরে পারিবারিক বিষয় নিয়ে বাবু ও তার ছেলে রমিজের মধ্যে ঝগড়া চলছিল। শুক্রবার সকালে দুজনের মধ্যে কথা-কাটাকাটি ও ঝরগা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। শেষ সময় রমিজ বাঁশ দিয়ে মাথায় আঘাত করলে বাবু (বাবা) গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান, নিহত বাবু দু’দিন আগে বাড়ি আসেন। বাড়িতে এসে টাকা নিয়ে ছেলের ঝগড়া চলছিল। শুক্রবার (২০ মে) সকালে রমিজ বাঁশ দিয়ে মাথায় আঘাত করলে বাবুর মৃত্যু হয়।

নিহত বাবুর স্ত্রী বলেন, আমি পরের বাড়ীতে কাজ করে খাই।বাবার সঙ্গে টাকা নিয়ে ছেলের ঝগড়া হয়। ঝগড়ার জেরে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে রমিজ। এতে আমার স্বামীর মৃত্যু হয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশরাফুল আলমের মুঠোফোনে ফোন দিলে তিনি ফোন রিসিভ না করার কারণে মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, পারিবারিক ঝগড়াকে কেন্দ্র এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। বাবাকে খুন করে ছেলে পালিয়ে গেছে। পুলিশ তাকে এখনো গ্রেপ্তার করতে পারেনি। তাকে ধরার জন্য অভিযান চলছে। তবে এ ঘটনায় এখনো মামলা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews