1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 14, 2024, 5:10 pm
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ভাতার অর্থ আত্মসাতের ঘটনায় ৩ জন গ্রেপ্তার ঈদযাত্রায় নিরাপত্তায় সাইবার নজরদারীসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত: আরাফাত ইসলাম দিনাজপুরের ফুলবাড়ীতে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে ঘরে ফেরা হলোনা জাহানারার! তালাকের পরে শাকিল জানতে পারেন স্ত্রী ভেবে শ্যালিকার সাথে ১১ মাস সংসার করেছেন তিনি যশোরে ডিবি’র অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ০৪ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানকে নিয়ে মায়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পণ করা ৫৬জন বনদস্যু পেলো র‍্যাবের ঈদ উপহার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে: আইজিপি সাতক্ষীরায় কর্মস্থলেই মাদক সেবনসহ নানা অভিযোগ মেটার্নিটি হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভারের বিরুদ্ধে পালিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

আমি ভাগ্যবান দেশ স্বাধীনের যুদ্ধে অংশ গ্রহণ করার সুযোগ আমার হয়েছিল- এমপি ফিজার

  • আপডেট সময় Saturday, March 18, 2023

দিনাজপুর জেলা প্রতিনিধি (মোঃ আল আমিন) : দিনাজপুরের ফুলবাড়িতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ফুলবাড়ী উপজেলার রুদ্রানী মিনি স্টেডিয়ামে জাতির জনকের জন্মদিন উপলক্ষে আয়োজিত প্রমিলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায়, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা মুশফিকুর রহমান বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সম্মানিত উপদেষ্টা মোস্তাফিজুর রহমান ফিজার এমপির কনিষ্ঠ কন্যা ফারজানা রহমান শিমলা, ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন,দিনাজপুর জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম বাবু,ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান জিরু শামসুন্নাহার, ফুলবাড়ি পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ মামুন,খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমানসহ উপজেলা বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ,গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন আজকের সংগ্রাম মুক্তির সংগ্রাম ,আজকের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম এই মহামন্ত্রটিই দেশ স্বাধীনে সকলকে উদ্বুদ্ধ করেছিল ,আমি সৌভাগ্যবান যে আজ থেকে ৫২ বছর আগে আমিও সেই যুদ্ধে অংশগ্রহণ করি। তিনি আরো বলেন দেশে এখন সবকিছু আছে, এখন শুধু দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে, এই দেশকে কারা এগিয়ে নিয়ে যাবে? বর্তমান সময়ের যুবকদেরকেই এই দেশ এগিয়ে নিয়ে তেযে হবে, তাই পদক মুক্ত যুব সমাজ গড়তে হবে, উন্মুক্ত যুব সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই।

আলোচনা সভা শেষে বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান ফুটবল একাডেমির আয়োজনে শেখ রাসেল স্মৃতি বালিকা ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলার উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

খেলা পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমীর পরিচালক তারিকুজ্জামান শুভ।

উক্ত খেলায় অংশগ্রহণ করেন বগুড়া বালিকা ফুটবল দল ও পঞ্চগড় বালিকা ফুটবল দল। মনমুগ্ধকর এই খেলা দেখতে দূর দুরান্ত থেকে কয়েক হাজার দর্শকের উপস্থিতি হয় খেলায় এক শূন্য গোলে পঞ্চগড় বালিকা ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় বগুড়া বালিকা ফুটবল দল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews