1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 14, 2024, 6:40 pm
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ভাতার অর্থ আত্মসাতের ঘটনায় ৩ জন গ্রেপ্তার ঈদযাত্রায় নিরাপত্তায় সাইবার নজরদারীসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত: আরাফাত ইসলাম দিনাজপুরের ফুলবাড়ীতে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে ঘরে ফেরা হলোনা জাহানারার! তালাকের পরে শাকিল জানতে পারেন স্ত্রী ভেবে শ্যালিকার সাথে ১১ মাস সংসার করেছেন তিনি যশোরে ডিবি’র অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ০৪ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানকে নিয়ে মায়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পণ করা ৫৬জন বনদস্যু পেলো র‍্যাবের ঈদ উপহার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে: আইজিপি সাতক্ষীরায় কর্মস্থলেই মাদক সেবনসহ নানা অভিযোগ মেটার্নিটি হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভারের বিরুদ্ধে পালিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

আজকে যদি সুষ্ঠু ভোট হয় নৌকার কোন ভবিষ্যৎ নাই: আমীর খসরু

  • আপডেট সময় Tuesday, October 3, 2023

অনলাইন ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আজকে যদি সুষ্ঠু ভোট হয় ফরিদপুরে নৌকার কোন ভবিষ্যৎ নাই। ফরিদপুরে ধানের শীষের জয়জয়কার হবে। ফরিদপুরবাসী বাংলাদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারের পক্ষে লড়ে যাচ্ছে। রাস্তায় আজকে লক্ষ জনতা নেমেছে ফয়সালা করে বাড়ি ফিরে যাবো।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১১ টায় রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফরিদপুর বিভাগীয় রোডমার্চ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ভোট চুরি করে ক্ষমতায় যাওয়ার জন্য, বিরোধী দল ধ্বংস করার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে। তারেক রহমানকে বিদেশে রেখে এই সরকারের ক্ষমতায় টিকে থাকার সুযোগ নেই।

তিনি আরও বলেন, কিছু দুর্নীতিবাজ দলীয় কর্মকর্তা লুটেরা ব্যবসায়ী এবং দুর্নীতিবাজ দুর্বৃত্ত রাজনীতিবিদ সকলে মিলে একটি রেজিম তৈরি করেছে। এটাকে সরকার বলে না, সরকার জনগণের ভোটে হয়। এই রেজিম জনগণের ভোট চুরি করে সরকারকে ক্ষমতায় টিকে রাখার জন্য কাজ করছে।

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নুল আবেদীন ফারুকের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, চেয়ারপার্সনের উপদেষ্টামণ্ডলীর সদস্য জহুরুল হক শাহাজাদা মিয়া, বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সেলিমুজ্জামান সেলিম ও খন্দকার মাশুকুর রহমান প্রমুখ।

প্রধান বক্তা সেলিমা রহমান বলেন, খুব শীঘ্রই শেখ হাসিনার পতন হবে। আমাদের রোডমার্চ কর্মসূচিতে প্রতিনিয়তই জনগণ আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। শেখ হাসিনা হিংসার বসবতি হয়ে আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়েছে। এখানেই ক্ষান্ত হননি আমরা মনে করি তাকে হত্যা করা জন্য স্লো পয়জন করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews