1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 14, 2024, 6:12 pm
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ভাতার অর্থ আত্মসাতের ঘটনায় ৩ জন গ্রেপ্তার ঈদযাত্রায় নিরাপত্তায় সাইবার নজরদারীসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত: আরাফাত ইসলাম দিনাজপুরের ফুলবাড়ীতে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে ঘরে ফেরা হলোনা জাহানারার! তালাকের পরে শাকিল জানতে পারেন স্ত্রী ভেবে শ্যালিকার সাথে ১১ মাস সংসার করেছেন তিনি যশোরে ডিবি’র অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ০৪ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানকে নিয়ে মায়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পণ করা ৫৬জন বনদস্যু পেলো র‍্যাবের ঈদ উপহার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে: আইজিপি সাতক্ষীরায় কর্মস্থলেই মাদক সেবনসহ নানা অভিযোগ মেটার্নিটি হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভারের বিরুদ্ধে পালিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

আইজিপি কাপ ২০২১-২২ এর ফাইনালে পুলিশ স্টাফ কলেজ চ্যাম্পিয়ন

  • আপডেট সময় Monday, May 23, 2022

অনলাইন ডেস্ক : পুলিশ স্টাফ কলেজ (পিএসসি) ক্রিকেট দল বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ (আইজিপি কাপ) ২০২১-২২ এর ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। পিএসসি দল প্রথমবারের মতো খেলায় অংশগ্রহণ করে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ক্রিকেট দলকে ২৬ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়নশিপের টি-২০ ফরম্যাটের এ প্রতিযোগিতা আজ (২৩ মে) রাজধানীর মিরপুরে পিএসসি চত্ত্বরে বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব মাঠে অনুষ্ঠিত হয়।

চূড়ান্ত ম্যাচে টসে জিতে পুলিশ স্টাফ কলেজ ক্রিকেট দল প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১২৮ রান সংগ্রহ করে। জবাবে এপিবিএন ক্রিকেট দল ১২৯ রানের টার্গেটে খেলতে নেমে ১০২ রানে অলআউট হয়ে যায়‌। পিএসসি দলের অধিনায়ক আব্দুস সালাম ম্যান অব দি ফাইনাল নির্বাচিত হয়েছেন। ম্যান অব দি টুর্নামেন্ট হয়েছেন রংপুর রেঞ্জের আব্দুল্লাহ ঈসা। ডিএমপির সোহাগ চৌধুরী সর্বোচ্চ ৩৪৭ রান এবং সিএমপির সাজ্জাদ হোসেন সর্বোচ্চ ১৮ উইকেট লাভ করেছেন।

ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত আইজি ও বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের সভাপতি মোঃ মাহবুবর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম বার।

প্রধান অতিথির বক্তৃতায় আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ বিভিন্ন ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রাখছে। আমরা দেশের ক্রীড়া ক্ষেত্রেও অবদান রাখতে চাই। তিনি আন্তর্জাতিক মানের ক্রিকেটার তৈরির জন্য পুলিশ ক্রিকেট ক্লাবের কর্মকর্তাদের প্রতি আহবান জানান। তিনি বলেন, শুধু ক্রিকেট নয়, ফুটবল, ভলিবল, বাস্কেটবল ইত্যাদি খেলার জন্যও টেলেন্ট হান্ট করতে হবে।

তিনি তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে অভিনন্দন জানান। খেলায় স্পন্সরদের ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে এ ধরনের সহযোগিতা আরও সুদৃঢ় হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

আইজিপি চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আকরাম খান, ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ ও আফিফ হোসেন এবং দর্শকগণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ ম্যাচ উপভোগ করেন

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০২১-২২ এর যাত্রা গত ৫ মার্চ শুরু হয়। এ, বি, সি ও ডি চার গ্রুপের এ প্রতিযোগিতা মিরপুর পুলিশ লাইন্স মাঠ ও বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব মাঠ এ দুই ভেন্যুতে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে মোট ২২টি দল অংশ নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews